তাজা খবর:

গুলিবিদ্ধ হয়ে ঢাকা টাইমসের সাংবাদিক নিহত আন্দোলনকারীদের কঠোর বার্তা দিল পুলিশ কোটাবিরোধী আন্দোলনে ছাত্রদল-শিবির ঢুকে গেছে: ডিবিপ্রধান বিটিভি ভবনে হামলা, ভাঙচুর–অগ্নিসংযোগ, সম্প্রচার বন্ধ যুক্তরাষ্ট্রকে জবাব দিতে রাশিয়াও পারমাণবিক ক্ষেপণাস্ত্র মোতায়েন করতে পারে বিশ্ববিদ্যালয়ে আটকেপড়া পুলিশ সদস্যদের উদ্ধার করল হেলিকপ্টার কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিলের ওপর শুনানি রোববার Monday, 22 July, 2024, at 11:00 AM

ENGLISH

সারাদেশ

কুড়িগ্রাম-৪ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একজন তরুন সাংসদ হিসাবে এ্যাডঃ বিপ্লব হাসান কে দেখতে চায় স্থানীয় জনগণ

আতিকুর রহমান আতিক, বিশেষ প্রতিনিধি:

প্রকাশ : 28 নভেম্বর 2023, মঙ্গলবার, সময় : 16:44, পঠিত 1285 বার

কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ নম্বর বন্দবেড় ইউনিয়নের খঞ্জনমারী গ্রামের বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা নূরুল আমিন ও মমতাজ বেগমের সন্তান এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান শিক্ষা জীবন শুরু করে খঞ্জনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে। সেখানে প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন সে সময় বলেছিল এই দূরুন্ত ছেলেটা একদিন জাতীর মুখ উজ্জ্বল করবে।


পরবর্তীতে সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় থেকে সুনামের সাথে মাধ্যমিক পরীক্ষায় ভাল ফলাফল করেন। এরপর রৌমারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। এর পর উচ্চ শিক্ষার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে অনার্স ভর্তি হন এবং সর্বোচ্চ ডিগ্রী লাভ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার সময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হয়। 


জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সুরাস্তা তৈরি করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর আস্তা অর্জন করায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-০৪ রৌমারী, চররাজিবপুর, চিলমারী আসনে, বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান । 


গত রোববার ২৬ নভেম্বর বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তদের তালিকা প্রকাশের সময় এ কথা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কুড়িগ্রাম-৪ আসনের সাবেক প্রাথমিক শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে বাদ দিয়ে মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান । এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান বাংলাদেশ সুপ্রীমকোর্ট এর আইনজীবী এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা। । এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান মুরুব্বি, বন্ধু সমাজ, শুভাকাঙ্ক্ষীগণ এবং নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের দোয়া প্রার্থনা করছেন। 


উক্ত আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৩৮ হাজার ৪শত ৬ ভোট। স্থানীয় আওয়ামী লীগের নেতা মহির উদ্দিন দৈনিক গণকন্ঠের বিশেষ প্রতিনিধি আতিকুর রহমান আতিককে বলেছেন, আমরা মোঃ বিপ্লব হাসান কে বিপুল ভোটে গণ রায়ে জয়ী করে জাতীয় সংসদে পাঠাব। তিনি আরও বলেন এই অঞ্চলে অবহেলিত মানুষের পক্ষে কথা বলার সুযোগ করে দিব। চর রাজিবপুর উপজেলার ২ নম্বর কোলবাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান ছক্কু মিয়া গণমাধ্যমকে বলেছেন আমরা এই তিনটি উপজেলার মানুষ আজ আমরা মনে করছি একজন অভিভাবক পেয়েছি। 


সে উচ্চ শিক্ষিত তরুন যুবক তাকে নির্বাচিত করে আমাদের সাধারণ মানুষের পক্ষে কথা বলার সুযোগ করে দিব। এই বলে তার ভোটের পক্ষে আমরা গনজোয়ার সৃষ্টি করার জন্য কাজ করব। রৌমারী উপজেলার ৬ নম্বর শৌলমারী ইউনিয়নের একজন সচেতন সাধারণ মানুষ ফরিদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন আমরা শৈশব থেকে দেখেছি এ্যাডভোকেট মোঃ বিপ্লব হাসান এলাকার যে কোন সমস্যা হলেই তা সমাধানের জন্য ছুটে আসেন। তিনি একজন নিতান্তই ভাল মানুষ। তিনি  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করুক এটাই কামনা করছি।






সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com