তাজা খবর:

ধর্ষণের দায়ে সাড়ে চার বছর কারাদণ্ড আলভেসের হলিউডে বারাক ওবামার মেয়ের অভিষেক বাংলাদেশ ভাষা আন্দোলনের চেতনায় এগিয়ে চলছে : প্রধানমন্ত্রী ইসরায়েলিদের ওপর হামলা চালানোর অধিকার ফিলিস্তিনিদের রয়েছে : চীন আফগানিস্তানে প্রকাশ্যে মৃত্যুদন্ড কার্যকর করা হবে ২ব্যক্তির ‘বাংলাদেশের জন্য অনুপ্রেরণা জাপানের প্রযুক্তিখাত’ জাল খতিয়ানে দলিল নিবন্ধন বন্ধে সরকার উদ্যোগ গ্রহণ করেছে Friday, 23 February, 2024, at 3:52 AM

ENGLISH

জাতীয়

বিএনপির কঠোর আন্দোলন কি, তা আমাদের জানা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশ : 28 নভেম্বর 2023, মঙ্গলবার, সময় : 16:28, পঠিত 300 বার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির কঠোর আন্দোলন কি, তা আমাদের জানা নেই। যতো আন্দোলন করুক, দেশের মানুষ তাদের ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করে না। মঙ্গলবার (২৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২৮ অক্টোবরের ব্যর্থতার পর বিএনপির কথিত চেয়ারম্যান সরকার পতনের নতুন ঘোষণা ফাঁকা আওয়াজ। জনগণ এতে কান দেয় না। এদেশে মানুষ সন্ত্রাস চায় না। আগামী নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য তারা প্রস্তুত।


তিনি বলেন, নির্বাচন সঠিক সময়ে অবশ্যই হবে। আশাকরি বিএনপির নির্বাচনে আসার শুভবুদ্ধির উদয় হবে। কেউ না আসলে নির্বাচন থেমে থাকে না। নির্বাচন হয়েই যায়।


মন্ত্রী আরও বলেন, কমিশন সুষ্ঠু নির্বাচন উপহার দিবে। প্রতিযোগিতামূলক নির্বাচন সবাই আশা করছে। তারেক রহমানকে বিএনপির অনেকেই পছন্দ হচ্ছে না বলেই তারা বিএনপি ছেড়ে নির্বাচনে আসছে।


মামলা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির যতো নেতা জেলে আছে সবাই সুনির্দিষ্ট কারণেই জেলে আছে। বিনা কারণে বা বিনা অপরাধে কাউকে জেলে নেয়া হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




জাতীয় পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com