তাজা খবর:

ধর্ষণের দায়ে সাড়ে চার বছর কারাদণ্ড আলভেসের হলিউডে বারাক ওবামার মেয়ের অভিষেক বাংলাদেশ ভাষা আন্দোলনের চেতনায় এগিয়ে চলছে : প্রধানমন্ত্রী ইসরায়েলিদের ওপর হামলা চালানোর অধিকার ফিলিস্তিনিদের রয়েছে : চীন আফগানিস্তানে প্রকাশ্যে মৃত্যুদন্ড কার্যকর করা হবে ২ব্যক্তির ‘বাংলাদেশের জন্য অনুপ্রেরণা জাপানের প্রযুক্তিখাত’ জাল খতিয়ানে দলিল নিবন্ধন বন্ধে সরকার উদ্যোগ গ্রহণ করেছে Friday, 23 February, 2024, at 4:00 AM

ENGLISH

সারাদেশ

কিশোরগঞ্জ-২ আসনের নৌকার মাঝি আব্দুল কাহার আকন্দকে বরণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ : 27 নভেম্বর 2023, সোমবার, সময় : 22:50, পঠিত 645 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে ফিরেছেন (অবঃ)ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাহার আকন্দ । সোমবার(২৭নভেম্বর )বেলা ১২টায় ঢাকা থেকে ফেরার পথে কটিয়াদী-পাকুন্দিয়ায় প্রবেশ পথ থানার ঘাট নামক স্থানে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে বিশাল সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেন।


এসময় খণ্ডখণ্ড মিছিল নিয়ে সেখানে জড়ো হন কটিয়াদী-পাকুন্দিয়ার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ছাড়াও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


পরে আনন্দ মিছিল ও মোটরসাইকেল শুভাযাত্রায় কটিয়াদী বাস স্ট্যান্ড চত্বরে এসে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে পুলেরঘাট বাজারসহ বিভিন্ন গুরুত্ত্বপূর্ণ জায়গা পদক্ষিন করে কটিয়াদী উপজেলাধীন ধুলদিয়া ইউনিয়নে নিজ বাড়িতে এসে পূনরায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে বিকাল ৪টায় এই শুভযাত্রাটি শেষ হয়।


পরিশেষে নৌকার মাঝি আব্দুল কাহার আকন্দ গণমাধ্যমে বলেন,সবাইকে সঙ্গে নিয়ে (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে অবহেলিত সকল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলমত নির্বিশেষে কটিয়াদী-পাকুন্দিয়ায় উন্নয়নের স্বার্থে কটিয়াদী-পাকুন্দিয়াবাসীর সহযোগীতা চাই।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com