তাজা খবর:

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে: ইসি আহসান হাবিব উন্নত বিশ্বকে কার্বন নি:সরণ কমানোর দিকে মনোযোগ দিতে হবে : পরিবেশমন্ত্রী যুদ্ধ শেষে গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের প্রশিক্ষণ কার্যক্রমের সমাপণী অনুষ্ঠানে বিআরটিসি চেয়ারম্যান ঈদ-উল-আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না : প্রাণিসম্পদ মন্ত্রী রাজধানীতে ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে পুলিশ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার : স্পিকার Friday, 17 May, 2024, at 2:25 PM

ENGLISH

রাজধানী

রাজধানীর কল্যাণপুরে পথিকদের মাঝে শরবত বিতরণ করছে সবুজ সংঘ ফাউন্ডেশন

- এম এ হাসান।

প্রকাশ : 02 মে 2024, বৃহস্পতিবার, সময় : 15:58, পঠিত 878 বার

রাজধানী  ঢাকা সহ সারা দেশে চলছে তীব্র তাপ প্রবাহ।  বিশেষ করে  রাজধানীতে নিম্ন আয়ের মানুষ যারা রাজপথে  চলাচল ও কাজ করে তারাই তীব্র তাপ প্রবাহে বেশিরভাগ  ভোগান্তির শিকার হচ্ছে। 


এই চলমান পরিস্থিতিতে রাজধানীতে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ক্লান্ত পথিকদের স্বস্তি ফেরাতে কাজ করে চলছে। 


"গ্রীষ্মের খরাতাপে পিচঢালা পথে, উষ্ণতা ভাগাভাগি পথিকের সাথে " এই স্লোগানকে সামনে রেখে রাজধানী কল্যাণপুরে সবুজ সংঘ ফাউন্ডেশন এর উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে রাজপথে চলাচলকারী ক্লান্ত পথিকদের মাঝে ঠান্ডা পানীয় ও শরবত বিতরণ করা হচ্ছে। 


সংগঠনটির সভাপতি মোঃ হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম গণকন্ঠকে যানায়, আমাদের এই সামান্য উদ্যোগ গত চারদিন ধরে চলমান রয়েছে, প্রচন্ড তাপদাহে মানবিক কারণে আমরা স্বেচ্ছায় রাজপথে চলাচলকারী ক্লান্ত পথিক, রিকশাচালক ও দিনমজুরদের এ সেবার মাধ্যমে কিছুটা হলেও স্বস্তি দিতে পারছি। গরমের পরিস্থিতি উপনির্ভর করে আমাদের এই কার্যক্রম আরো চালিয়ে যাওয়ার ইচ্ছে আছে।  


এছাড়াও স্বেচ্ছাসেবীদের মধ্যে রয়েছে মোঃ জুয়েল, মোঃ সুমন, মোঃ রতন,মোহাম্মদ জিয়া সহ আরো অনেকেই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজধানী পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com