তাজা খবর:

বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী আর নেই ফুটবল মাঠে সহিংসতায় ৩৮ পুলিশ আহত! রাজধানীতে হঠাৎ কুয়াশা চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশ হবে ইন্দোনেশিয়া : রাশেদ খান মেনন চলতি বছরেই অবসরে যাবো : অর্থমন্ত্রী নির্বাচনে খালেদার অংশগ্রহণ আদালতের এখতিয়ার: ওবায়দুল কাদের Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে মেহেদী সোহেল

প্রকাশ : 10 ফেব্রুয়ারি 2018, শনিবার, সময় : 16:09, পঠিত 492 বার
বিনোদন ডেস্ক : যুগ পরিবর্তন হলেও কিছু কিছু ক্ষেত্রে মানুষের মন-মানসিকতার তেমন পরিবর্তন হয়নি। একজন স্থুলদেহী ছেলে বা মেয়ে সমাজে, পরিবারে এমনকী বন্ধু মহলে নিজেকে নিয়ে কতটা হীনমন্যতায় ভোগেন তা শুধু সে নিজেই জানেন। প্রতিনিয়ত রাস্তা-ঘাটে, যানবাহনে, পার্কে, অফিসে এমনকী নিজ বাসাতেই মোটা হওয়ার জন্য নানা কটুকথা শুনতে হয় তাদের। এমনই একটি গল্প নিয়ে নির্মীত হয়েছে স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মোটা মুটি’।

রণজিৎ সরকারের গল্পে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন এসডি প্রিন্স। এতে অভিনয় করেছেন মেহেদী সোহেল।

অনেকদিন ধরে মঞ্চে কাজ করলেও এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মত ক্যামেরার সামনে কাজ করলেন তিনি।

এ প্রসঙ্গে মেহেদী সোহেল বলেন, ‘অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই মঞ্চে কাজ শুরু করি। অনেকদিন ধরে ‘সময়’ নাট্যদলে কাজ করছি। চেষ্টা করছি অভিনয়টা শেখার। পরিচালক প্রিন্স ভাই আমার খুব কাছের মানুষ। তার প্রস্তাব পেয়ে গল্পটা শুনি। গল্পটাতে আসলেই আমাদের সমাজের এক শ্রেণীর মানুষের বাস্তবতা তুলে ধরা হয়েছে। যা আমার কাছে খুবই ভালো লাগে। তাই তার প্রস্তাবে রাজি হয়ে যাই। আশা করছি চলচ্চিত্রটি সকল শ্রেণীর দর্শকের কাছে ভালো লাগবে।’

চলচ্চিত্রটিতে মেহেদী সোহেল ছাড়া আরও অভিনয় করেছেন নূর-ই-জান্নাত, তারিফ কাজী এবং কণিকা মুক্তা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com