তাজা খবর:

বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী আর নেই ফুটবল মাঠে সহিংসতায় ৩৮ পুলিশ আহত! রাজধানীতে হঠাৎ কুয়াশা চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশ হবে ইন্দোনেশিয়া : রাশেদ খান মেনন চলতি বছরেই অবসরে যাবো : অর্থমন্ত্রী নির্বাচনে খালেদার অংশগ্রহণ আদালতের এখতিয়ার: ওবায়দুল কাদের Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

রাজনীতি

নয়া পল্টনে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া

প্রকাশ : 10 ফেব্রুয়ারি 2018, শনিবার, সময় : 15:59, পঠিত 481 বার
নিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানী ঢাকার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ ধাওয়া করে। পালিয়ে যায় বিএনপির নেতাকর্মীরা। শনিবার দুপুরের এই মিছিলের নেতৃত্বে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু এবং চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক।

মিছিলে দলের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, শহীদুল ইসলাম বাবুল, হারুনুর রশীদ, আ ক ম মোজাম্মেল হক, খান রবিউল ইসলাম রবিও ছিলেন।

নয়া পল্টন থেকে শুরু এই মিছিল ফকিরাপুলের কাছে গেলে পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ হয়ে যায়। সেখান থেকে কয়েকজনকে পুলিশ আটক করেছে।

বেলা ১টা ২০ মিনিটে হাউজ বিল্ডিংয়ের গলি থেকে বিএনপি নেতাকর্মীরা স্লোগান দিতে দিতে দৈনিক বাংলার কাছে আসে। সেখানে যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু মিছিলে যোগ দেন।

মিছিলটি ফকিরাপুল পানি ট্যাংকের কাছে গেলে বেশ কিছু নেতাকর্মী এ মিছিলে যোগ দেন। তখন মিছিলের সামনে আসেন মির্জা আব্বাস, ফারুক ও বুলু।

মিছিলটি পানির ট্যাংক অতিক্রম করে ২০ গজ পেরুনোর পর পুলিশ পেছন দিক থেকে ধাওয়া দেয়। এরপর গলি থেকে  কয়েকজনকে আটক করে।

এদিকে বিজয়নগর থেকেও একটি মিছিল বের হলে সেখান থেকে নগর বিএনপি নেতা নবীউল্লাহ নবীসহ কয়েকজনকে আটক করে পুলিশ।

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় বৃহস্পতিবার আদালত খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়। তিনি এখন কারাগারে রয়েছেন।

এর প্রতিবাদে বিএনপি শুক্র ও শনিবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজনীতি পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com