তাজা খবর:

বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী আর নেই ফুটবল মাঠে সহিংসতায় ৩৮ পুলিশ আহত! রাজধানীতে হঠাৎ কুয়াশা চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশ হবে ইন্দোনেশিয়া : রাশেদ খান মেনন চলতি বছরেই অবসরে যাবো : অর্থমন্ত্রী নির্বাচনে খালেদার অংশগ্রহণ আদালতের এখতিয়ার: ওবায়দুল কাদের Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

হৃত্বিকের নায়িকা সাইফ কন্যা সারা!

প্রকাশ : 26 জানুয়ারি 2018, শুক্রবার, সময় : 16:58, পঠিত 445 বার
বিনোদন ডেস্ক : হৃত্বিক রোশন। বলিউডের ক্রাশ হিরো। তার নতুন সিনেমা ‘সুপার থার্টি’। এ সিনেমার জন্য নায়িকা হিসেবে নাম শোনা যাচ্ছে সাইফ কন্যা সারা আলি খানের। আর এই গুঞ্জন পুরো বলিউড জুড়ে। জানা গেছে, পরিচালক বিকাশ ভাল নাকি হৃত্বিকের নায়িকা হিসেবে সাইফ কন্যাকেই পছন্দ করেছেন। সারাকেই নাকি বিকাশ হৃত্বিকের বিপরীতে দেখতে চাইছেন।

সম্প্রতি শোনা যাচ্ছিল, ‘কেদারনাথ’-এর পর নাকি পরিচালক আশুতোষ গোয়ারিকর-এর সিনেমায় দেখা যাবে সারাকে। কিন্তু, ওই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই এবার হৃত্বিকের বিপরীতে সারার কথা ভাবছেন পরিচালক বিকাশ ভাল।

যদিও এর আগে শোনা যাচ্ছিল- ‘সুপার থার্টি’-তে নাকি হৃত্বিকের বিপরীতে দেখা যাবে ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে। ওই টেলি অভিনেত্রীই নাকি ‘সুপার থার্টি’-তে হৃত্বিকের স্ত্রী হবেন। এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে। ম্রুনালও সম্প্রতি এমনই ইঙ্গিত দিয়েছেন তাঁর ভিডিওতে। কিন্তু, হঠাৎ করে সারা আলি খান সব পরিকল্পনা পাল্টে দিলেন। এখন শুধু অপেক্ষা। হিসেবটা কি হয় সে জন্য আরও কিছুদিন চুপ থাকতে হচ্ছে ভক্তদের।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com