তাজা খবর:

বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী আর নেই ফুটবল মাঠে সহিংসতায় ৩৮ পুলিশ আহত! রাজধানীতে হঠাৎ কুয়াশা চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশ হবে ইন্দোনেশিয়া : রাশেদ খান মেনন চলতি বছরেই অবসরে যাবো : অর্থমন্ত্রী নির্বাচনে খালেদার অংশগ্রহণ আদালতের এখতিয়ার: ওবায়দুল কাদের Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

ফার্স্ট লেডিস ঐশ্বরিয়া

প্রকাশ : 21 জানুয়ারি 2018, রবিবার, সময় : 17:29, পঠিত 164 বার
বিনোদন ডেস্ক : গ্ল্যামার নিয়ে বলিউড পাড়ায় কর্মযাত্রার শুরুর দিকেই নজর কাড়েন ঐশ্বরিয়া। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের মাধ্যমে আন্তর্জাতিক শোবিজ অঙ্গনেও রয়েছে তার ব্যাপক পরিচিতি। পরবর্তীতে বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবেও আলোচিত হয়েছেন।

বলিউড পাড়ার সাবেক এই বিশ্ব সুন্দরীর সাফল্যে এবার যুক্ত হলো নতুন পালক। ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন তিনি। গত শনিবার ঐশ্বরিয়ার হাতে এই পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

যেসব নারী তাদের কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পেরেছেন, তারা রাষ্ট্রপতির কাছ থেকে এই পুরস্কার পান। ১১২টি ক্ষেত্রে এই পুরস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়।

এই পদক নেয়ার সময় ঐশ্বরিয়া সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ধূসর রঙের শাড়িতে সেজেছিলেন। লাল টিপ, সঙ্গে মানানসই সিলভার গয়না। পুরো অনুষ্ঠানে নজর কেড়েছেন ঐশ্বরিয়া।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কানের জুরি সদস্য হয়েছিলেন ঐশ্বরিয়া। সেই মাইলস্টোনের জন্য ‘ফার্স্ট লেডি অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি। গত ১৫ বছর ধরে নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে যান ঐশ্বরিয়া রায় বচ্চন।

এই বিষয়টিকেও অনন্য কৃতিত্ব বলে মনে করা হয়। ঐশ্বরিয়ার সম্মাননাপ্রাপ্তিতে বলিউড পাড়ার অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। স্বামী অভিষেক বচ্চনের কাছ থেকে বিশেষ শুভেচ্ছা পেয়েছেন ঐশ্বরিয়া। এই পুরস্কারপ্রাপ্তিতে তাকেও বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com