তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

হয়ে গেল দীপিকা-রণভীরের বাগদান!

প্রকাশ : 08 জানুয়ারি 2018, সোমবার, সময় : 17:40, পঠিত 56 বার
বিনোদন ডেস্ক : বছরের শুরুটাতে সবাই একটু বেড়াতে ব্যস্ত থাকেন। মন মেজাজ ফুরফুরে রাখতে কিছুটা অবসর সময় কাটান তারকারাও। আর সেই অবসর কাটানোর কথা বলেই সম্প্রতি মালদ্বীপ পাড়ি জমিয়েছিলেন বলিউডের তারকা প্রেমজুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন।

তবে চমকপ্রদ খবর হলো, গুঞ্জন শোনা যাচ্ছে ছুটি কাটানোর নাম করে বিদেশে বসে নিজেদের বাগদান সম্পন্ন করেছেন এ তারকা জুটি। মালদ্বীপে উপস্থিত ছিলো দুই পরিবারের অভিভাবকগণ।

ভারতীয় বেশ কিছু গণমাধ্যমে এ গুঞ্জনের পক্ষে বলা হচ্ছে, মাসখানেক আগেই রণভীর সিং তার পরিবারকে নিয়ে হাজির হয়েছিলেন বেঙ্গালুরুতে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের বাড়িতে। সেখানেই নাকি ঠিক হয়ে গিয়েছিল দু'জনের বিয়ের তারিখ। এরপর দুই পরিবার একত্রে শুভকাজের ইঙ্গিত দিয়েছে।

এছাড়াও দীপিকার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি বিয়ের পোশাক ও হীরার গহনা পাঠানো হয়েছে দীপিকার বাড়িতে। এসব কিছুই প্রমাণ করে, আগে থেকেই ঠিক করা ছিলো বাগদানের প্রস্তুতি।

তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না আসায় ধোঁঁয়াশা রয়েই গেছে। তবে অপেক্ষার পালা শেষে গুঞ্জনই সত্যি হয় কিনা তাই দেখার অপেক্ষায় বলিউডপ্রেমীরা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com