তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

খেলাধুলা

শচীনকন্যাকে বিয়ের প্রস্তাবে বাঙালি যুবক শ্রীঘরে

প্রকাশ : 07 জানুয়ারি 2018, রবিবার, সময় : 17:59, পঠিত 73 বার
স্পোর্টস ডেস্ক : ভারতের ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারকে বিয়ে করার জন্য পাগল ‘প্রেমিক’। তাই মোবাইল ফোন নম্বর জোগাড় করে লাগাতার ফোন করে প্রেম নিবেদন এবং বিয়ের প্রস্তাব দেয় সে। শেষ মেষ নাছোড়বান্দা পাগল প্রেমিকের স্থান হলো কারাগারে।

পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের মহিষাদল থেকে দেবকুমার মাইতি নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তার শরীরজুড়ে শচীনের মেয়ের নামে ট্যাটু আঁকা। তবে পরিবারের দাবি ওই যুবক মানসিক ভারসাম্যহীন।

শনিবার রাতে মুম্বাই পুলিশের একটি দল হানা দেয় মহিষাদলে। আন্দুলিয়া এলাকায় নিজ বাড়ি থেকে দেবকুমার নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। পুলিশের হেফাজতে আসার পর ওই যুবক একই দাবি জানায় যে, সে বিয়ে করতে চায় সারাকে।
তার বিরুদ্ধে অভিযোগ, গেলো মাসের শেষ দিকে সারাকে ফোন করে বিয়ের প্রস্তাব দেয় দেবকুমার। সারাকে বিরক্ত করতে থাকে বারবার ফোন করে।

শুধু এখানেই শেষ নয়, নাছোড়বান্দা প্রেমিক ‘লিটল মাস্টার’ শচীনের অফিসেও ফোন করে। কয়েকবার মানা করা সত্ত্বেও সে বিরক্ত করে যাচ্ছিল সারাকে। বাধ্য হয়েই মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন ‘মাস্টার ব্লাস্টার’ নিজেই।
সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে মহিষাদল থেকে গ্রেফতার করা হয় পাগল প্রেমিককে।

আজ রোববার দেবকুমারকে হলদিয়া আদালতে পেশ করা হয়। তাকে ট্রানজিট রিমান্ডে মুম্বাই নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ পুলিশ।
কী করে সে সারার নম্বর পেল, কী করেই বা পেল শচীনের অফিসের নম্বর, তা জানতে চাইছে পুলিশ।
যদিও পুলিশের পক্ষ থেকে আগেই জানানো হয়েছে, ওই যুবক যে মানসিক ভারসাম্যহীন, তা মানতে নারাজ তারা।
পুলিশের যুক্তি, কোনো মানসিক ভারসাম্যহীন যুবক এত পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারে না।

পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, দেবকুমার মুম্বাইয়ে কাজ করতে গিয়েছিল। সেখান থেকেই কোনোভাবে নম্বর জোগাড় করে থাকতে পারে। এই ফোন নম্বরের উৎস জানত চায় পুলিশ।

তবে সারাকে বিয়ে করতে চেয়ে গ্রেপ্তারকৃত যুবক যে পাগল, তা পরিষ্কার হয়ে গিয়েছে পুলিশের কাছে। ধরা পড়ার পরও তার মুখে একটাই উক্তি, সে সারাকে বিয়ে করতে চায়।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




খেলাধুলা পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com