তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

অর্থ ও বাণিজ্য

ভেজাল খাবার বিক্রির অভিযোগ

আগোরা চেয়ারম্যান নিয়াজ রহিম কারাগারে

প্রকাশ : 28 ডিসেম্বর 2017, বৃহস্পতিবার, সময় : 18:56, পঠিত 55 বার
নিজস্ব প্রতিবেদক : খাদ্যে ভেজালের অভিযোগ প্রমাণ হওয়ায় সুপারশপ আগোরার চেয়ারম্যান নিয়াজ রহিমকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ভেজাল ঘি বিক্রির অভিযোগ প্রমাণিত হওয়ায় ঢাকার বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক বিশেষ মহানগর হাকিম মো. মাহবুব সোবহানী বৃহস্পতিবার তাকে সাজা দিয়ে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

ঢাকা দক্ষিণের নগর ভবনের দশ তলায় বিশুদ্ধ খাদ্য আদালতে রায় ঘোষণার পরপরই নিয়াজ রহিমকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। দুই মামলার প্রত্যেকটিতে নিয়াজ রহিমকে এক বছর করে কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার অর্থ না দিলে তাকে আরও এক মাস কারাগারে থাকতে হবে।

আগোরার চেয়ারম্যান নিয়াজ রহিম ব্যবসায়ী গ্রুপ রহিম আফরোজ গ্রুপের একজন পরিচালক। এই গ্রুপের আরও কয়েকটি কোম্পানির চেয়ারম্যানের দায়িত্বে আছেন তিনি।   

নিয়াজ রহিম বলেন, ভেজাল খাদ্য বিক্রির অভিযোগে মামলা দুটি হয়েছিল ২০০৮ সালে। দুটি মামলাই হয়েছে ঘিয়ে ভেজাল পাওয়ার অভিযোগে। বিচার শেষে আজ আমি রায় দিয়েছি।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




অর্থ ও বাণিজ্য পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com