তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

বিরুশকার বিয়ের প্রথম পার্টি আজ

প্রকাশ : 21 ডিসেম্বর 2017, বৃহস্পতিবার, সময় : 13:46, পঠিত 71 বার
বিনোদন ডেস্ক : ভারতের অন্যতম ফেভারিট জুটি এখন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। সদ্য বিয়ে সেরেছেন তারা। সেই বিয়ে আলোচিত ছিল পুরো একসপ্তাহ। ইতালির তাস্কানিতে স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠানের পর দেশটির রোম শহরে করেছেন হানিমুন। কোনো বরফে মোড়া জায়গায় হানিমুনের একটি ছবি শেয়ার করেছিলেন আনুশকা। বিদেশের পর্ব মিটিয়ে এ বার দেশে ফিরেছেন বিরুশকা।

ইনস্টাগ্রামে বিরাট-আনুশকার একটি ফ্যানক্লাব কয়েকটি ছবি শেয়ার করেছে। আর সেখানে লেখা হয়েছে, দিল্লিতে বিরাটের এক আত্মীয়ের বাড়িতে জমজমাট আড্ডায় মেতেছেন নবদম্পতি। দু’জনেই পরেছেন ভারতীয় পোশাক। বিরাটের সাদা কুর্তা- পাজামা এবং আনুশকার গোলাপি স্যুট নজর কেড়েছে ফ্যানেদের। বাড়ি ফিরে এখন শুধুই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নবদম্পতি।

ইনস্টাগ্রামের একটি ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভাবনাদির সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস কোহলি’। বিয়ে সেরে দেশে ফেরার পর প্রথম শেয়ার হওয়া এই ছবিগুলিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার রিসেপশনের পালা। বলিউড ও ভারতের ক্রিকেট দুনিয়া অপেক্ষায় এই দুই তারকার রিসেপশন পার্টির। জানা গেছে আজ বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের প্রথম পার্টিটি। আগেই জানা গিয়েছিল, ইতালি থেকে দেশে ফিরে দু’টি রিসেপশন পার্টি রয়েছে বিরুশকার।

২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে। বৃহস্পতিবারের রিসেপশন হবে শুধুই পরিবার এবং ঘনিষ্ঠদের জন্য। বলিউড এবং ক্রিকেট দুনিয়ার সেলিব্রিটিরা যোগ দেবেন ২৬ ডিসেম্বরের পার্টিতে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com