তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

‘বলিউডে পুরুষরা বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন’

প্রকাশ : 07 ডিসেম্বর 2017, বৃহস্পতিবার, সময় : 17:18, পঠিত 82 বার
বিনোদন ডেস্ক : সব সময় সোজাসুজি কথা বলতে ভালবাসেন তিনি। আর ট্রেন্ডিং টপিক হলে তো চালিয়ে খেলাই তার পছন্দ। তিনি বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেই নমুনা সম্প্রতি ফের দেখিয়েছেন নায়িকা। এক সাক্ষাৎকারে বলিউডের ‘ক্যাট ফাইট’ নিয়ে সোনাক্ষীকে প্রশ্ন করা হয়। নায়িকা পাল্টা প্রশ্ন করেন, এ ধরনের প্রশ্ন শুধু মেয়েদেরই করা হয় কেন? সোনাক্ষী শেয়ার করেছেন বলিউডের অন্দরের কথা।

তার দাবি, বলিউডে পুরুষরা অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন। ফলে তারা নাকি অনেক বেশি গসিপ করেন। এমনকি কখনও কখনও পুরুষদের গসিপ মেয়েদেরকেও নাকি হার মানায়! সোনাক্ষীর এই কথায় নতুন জল্পনা শুরু হয়েছে বলিউডে। অনেকই বলছেন, পুরুষ হোক বা নারী, গসিপ সবাই করেন। তবে পুরুষরা নিরাপত্তাহীনতায় ভোগেন, এমন মন্তব্য নিয়ে আপত্তি তৈরি হয়েছে বিভিন্ন মহলে। সেই বিতর্কে অবশ্য পাত্তা দিতে নারাজ সোনাক্ষী।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com