তাজা খবর:

বাংলাদেশে কম দামে পেঁয়াজ ছেড়েছে ভারত কাবুলের হোটেলে ১২ ঘণ্টার জিম্মি দশার অবসান পার্বত্য শান্তিচুক্তির ৮০ ভাগ বাস্তবায়িত হয়েছে: প্রধানমন্ত্রী ন্যাম ভবনে এমপি-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার রেডিওতে বাংরেজি বন্ধের নির্দেশ দিয়েছেন তারানা হালিম শহীদ আসাদ দিবস আজ বাংলাদেশের দরকার ৯২৮ বিলিয়ন ডলার: অর্থমন্ত্রী Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

রাজনীতি

জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে না

প্রকাশ : 03 ডিসেম্বর 2017, রবিবার, সময় : 20:46, পঠিত 75 বার
কক্সবাজার সংবাদদাতা : সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা জেল, জুলুমকে ভয় পায় তারা কখনও বড় নেতা হতে পারে না। বছরের পর বছর বিদেশে থেকে শুধু সমালোচনা করা ছাড়া তাদের কোনও কাজ নেই। রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বে প্রসংশিত হয়েছেন, তখন সরকারের সমালোচনায় ব্যস্ত বিএনপি। কারণ বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। রোববার দুপুরে কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও রোহিঙ্গাদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বে প্রসংশিত হয়েছেন, তখন সরকারের সমালোচনায় ব্যস্ত বিএনপি। কারণ বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। খালেদা জিয়া যতই উত্তারাধিকার বানানোর চেষ্টা করুক না কেন জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে না।

রোহিঙ্গা ইস্যু নিয়ে সারাবিশ্ব বাংলাদেশের পাশে রয়েছে উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, রোহিঙ্গাদের সম্মানের সঙ্গে পূর্ণনাগরিকতা পাওয়ার ব্যবস্থা করেই মিয়ানমারে ফেরত পাঠানো হবে।

এসময় মন্ত্রীর সঙ্গে দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মাহফুজুর রহমান রোটনসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী এর আগে সকালে কক্সবাজার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভায় যোগদান করেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজনীতি পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com