তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

আন্তর্জাতিক

দাদা হলেন ট্রাম্প

প্রকাশ : 13 সেপ্টেম্বর 2017, বুধবার, সময় : 18:23, পঠিত 14 বার
আন্তর্জাতিক ডেস্ক : আবারও দাদা হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ নিয়ে ৯ বার তিনি নাতি-নাতনীর মুখ দেখলেন। ট্রাম্পপুত্র এরিক ট্রাম্প এবং তার স্ত্রী লারার ঘর আলো করে এক ফুটফুটে ছেলে শিশুর জন্ম হয়েছে। মঙ্গলবার টুইটারে ছোট্ট লিউক ট্রাম্পের ছবি দিয়ে ছেলের জন্মের বিষয়টি জানিয়েছেন তারা।

ট্রাম্প অর্গ্যানাইজেশনের তরফ থেকে এক টুইট বার্তায় তাদের পরিবারের এই নতুন অতিথির আগমণের কথা ঘোষণা করা হয়েছে। এক টুইট বার্তায় ছেলে এবং পুত্রবধূকে শুভেচ্ছা জানিয়েছেন ট্রাম্প।

এরিক এবং তার ভাই ডন জুনিয়র মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের নির্বাচনী প্রচারের সময় পরামর্শদাতা হিসেবে বাবার পাশে ছিলেন। এখন নিউইয়র্ক থেকেই পারিবারিক ব্যবসা দেখাশুনা করছেন। পুত্রবধূ লারাও ট্রাম্পের নির্বাচনী প্রচারে হাজির ছিলেন এবং যথেষ্ট সক্রিয়ভাবে সেখানে অংশ নিয়েছিলেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




আন্তর্জাতিক পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com