তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

রাজনীতি

রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি হাছান মাহমুদের আহ্বান

প্রকাশ : 13 সেপ্টেম্বর 2017, বুধবার, সময় : 17:45, পঠিত 26 বার
নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গা ইস্যুতে রাজনীতি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা না করে তাদের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
 
আজ বুধবার সকালে জাতীয় প্রেসকাবের সামনে রোহিঙ্গাদের নির্যাতন ও হত্যা বন্ধ এবং তাদের স্বদেশে ফিরিয়ে নেয়ার দাবিতে আয়োজিত মানবন্ধন ও সমাবেশে তিনি এ কথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই মানবন্ধন ও সমাবেশের আয়োজন করে।
 
হাছান মাহমুদ বলেন, মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নির্যাতন মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। বিএনপি নেতারা ঢাকায় বসে লম্বা লম্বা কথা বলেন, কিন্তু তাদের নেত্রী বন্যার সময় দুর্গত এলাকায় যাননি, আর এখন রোহিঙ্গাদের পাশেও নেই। রোহিঙ্গা শরনার্থী শিবিরে শুরু থেকেই সহায়তা করছে আওয়ামী লীগ।
 
সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা এমএ করিম বক্তব্য রাখেন।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজনীতি পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com