তাজা খবর:

রোহিঙ্গা ইস্যুতে বিএনপির ভূমিকা প্রশ্নবিদ্ধ : খাদ্যমন্ত্রী বেতন না পেয়ে ম্যানেজারকে হত্যা করে হোটেল কর্মচারী অবৈধ চাল মজুদকারীদের গ্রেফতারের নির্দেশ বন্দরে ৩ নম্বর সতর্কতা, ভারী বর্ষণের পূর্বাভাস রোহিঙ্গা ইস্যুতে ঐক্যের আহ্বান মিয়ানমার সেনাপ্রধানের সু চির জন্য এটাই শেষ সুযোগ: জাতিসংঘ রোহিঙ্গাদের বাড়ি ভাড়া ও পরিবহন সুবিধা না দিতে পুলিশের নির্দেশ Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

সারাদেশ

২২ ট্রাক ত্রাণ নিয়ে কক্সবাজারে বিএনপির প্রতিনিধি দল

প্রকাশ : 13 সেপ্টেম্বর 2017, বুধবার, সময় : 17:42, পঠিত 10 বার
কক্সবাজার সংবাদদাতা : মিয়ানমার থেকে গণহত্যার মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের জন্য ২২ ট্রাক ত্রাণ নিয়ে কক্সবাজার পৌঁছেছে বিএনপির প্রতিনিধিদল।
 
বুধবার দুপুরে প্রতিনিধি দলের সদস্যরা কক্সবাজার পৌঁছায়। দুপুর  দুইটা থেকে রোহিঙ্গাদের  মধ্যে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করার কথা থাকলেও পুলিশের বাধায় তা সম্ভব হয়নি।
 
বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে প্রতিনিধিদলটি শরণার্থী ক্যাম্পের প্রায় নয় হাজার রোহিঙ্গা পরিবারের মাঝে এ সব ত্রাণ বিতরণ করবে। 
 
বিএনপির প্রতিনিধিদলের সঙ্গে আরো রয়েছেন-স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ড. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু প্রমুখ।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com