তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

অনেক নারীই আমাকে পছন্দ করে না: সানি লিওন

প্রকাশ : 12 সেপ্টেম্বর 2017, মঙ্গলবার, সময় : 19:42, পঠিত 35 বার
বিনোদন ডেস্ক : বর্তমান বলিউড নায়িকা, সাবেক পর্ণস্টার সানি লিওন। সম্প্রতি ‘নো ফিল্টার নেহা’, এই শোতে হাজির হয়ে মোটামুটি বলিউড সম্পর্কে যেন বিস্ফোরণ ঘটালেন।
 
শো সঞ্চালক বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে খোলামেলা আলোচনায় সানি লিওন জানান, বলিউডের একটা অ্যাওয়ার্ড শো’তে তাকে বয়কট করা হয়। আমার মনে হয় আমাকে নিয়ে সবার মধ্যেই একটা কৌতুহল ছিল। আর সেই সময় আমাকে অনেক নারীই পছন্দ করতেন না, যদিও সেটা নিয়ে আমার কোনও অসুবিধা সেদিনও ছিল না এমনকি আজও নেই। তবে অ্যাওয়ার্ড শো’তে দীর্ঘ সময় ধরে একভাবে বসে থাকাটা আমার কাছে অস্বস্তিকর ছিল, কেউই আমার সঙ্গে মূল মঞ্চে যেতে চাইছিল না,
 
 
সানি আরো বলেন, ‘বলিউডে আমার কোন ‘প্রকৃত’ বন্ধু নেই। কারণ, ঐ যে বললাম অনেক নারীই আমাকে পছন্দ করে না।’
 
নেহার এই ‘টক শো’তেই কোচিতে তাকে ঘিরে দর্শকদের মধ্যে যে উন্মাদনা তৈরি হয়েছিল সে বিষয়েও উচ্ছ্বাস প্রকাশ করে সানি বলেন, কোচির মানুষ যেভাবে আমাকে স্বাগত জানিয়েছে, তা- প্রেমের জোয়ার।
 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com