তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

রিয়া-শিবমের হানিমুনের ছবি ভাইরাল

প্রকাশ : 12 সেপ্টেম্বর 2017, মঙ্গলবার, সময় : 19:25, পঠিত 42 বার
বিনোদন ডেস্ক : হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসে আলোচিত হন কলকাতার অভিনেত্রী রিয়া সেন। গুঞ্জন উঠে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রিয়া। তাই তড়িঘড়ি করেই প্রেমিক শিবমের সঙ্গে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়।

সেই আলোচনা থামতে না থামতেই এবার আলোচনায় এসেছে রিয়ার একটি আলোকচিত্র। স্বামীর সঙ্গে রিয়ার চুম্বনরত একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রিয়া নিজেই ইন্সটাগ্রামে ছবিটি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেন, ‘কিসেস ফর মিসেস অ্যান্ড আ হার্ট ফর আর্ট।’

এরপর ছবিটি ছড়িয়ে পড়ে সোস্যাল মিডিয়ায়। তবে স্বামীর সঙ্গে রিয়ার এমন অন্তরঙ্গ ছবি সোস্যাল মিডিয়ায় প্রকাশ করা নিয়ে অনেকে আবার রিয়ার সমালোচনাও করেন।

কেউ কেউ ছবিটি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন। রিয়া এখন ইউরোপে ফুরফুরে মেজাজে রয়েছেন। স্বামী শিবমের সঙ্গে তার সময়টা যে বেশ আনন্দে কাটছে সেটা বোঝা যাচ্ছে তার এই ছবিতে।

গত ১৬  আগস্ট ভারতের পুণেতে বাঙালি রীতি অনুযায়ী বিয়ে করেন রিয়া। শাঁখা, সিঁদুর, মুকুটে সেজেছিলেন তিনি। গায়ে হলুদসহ বিয়ের পুরো আয়োজনে বাঙালি রীতি পালন করা হয়।

রিয়া-শিবমের বিয়ের ছবি প্রথম প্রকাশ্যে নিয়ে আসেন দিদি অভিনেত্রী রাইমা সেন।

জানা গেছে, এক বন্ধুর মাধ্যমে শিবমের সঙ্গে পরিচয় হয় রিয়ার। এরপর বন্ধুত্ব এবং প্রেম। সেই প্রেম থেকে বিয়ের পিঁড়িতে বসেন শিবম-রিয়া। এই জুটি এখন ইউরোপে হানিমুনে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com