তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

আবারো বিয়ের পিঁড়িতে হৃদয় খান!

প্রকাশ : 12 সেপ্টেম্বর 2017, মঙ্গলবার, সময় : 19:19, পঠিত 26 বার
বিনোদন ডেস্ক : জনপ্রিয় সঙ্গীত তারকা হৃদয় খান আবারো বিয়ে করেছেন। এই বিষয়ে হৃদয় খান নিজে স্বীকার না করলেও তার ঘনিষ্ঠ সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিয়ের ছবিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

এ বিষয়ে কথা বলার জন্য হৃদয় খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে হৃদয় খানের ঘনিষ্ঠ একজন নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হৃদয় নিজেই সবাইকে বিষয়টি জানাবেন।

জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন হৃদয় খান। এর আগে ৯ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। পাত্রীর নাম হোমাইরা। বাংলাদেশি বংশোদ্ভূত হোমাইরা মালয়েশিয়ায় বসবাস করেন।

হৃদয় খানের সঙ্গে বেশ কিছু দিন ধরেই হোমাইরার প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা গেছে।

হৃদয় খানের এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০১০ সালে পূর্ণিমা আক্তার নামের একজনকে বিয়ে করেন হৃদয়। সেই বিয়ে ছয় মাসের মধ্যে ভেঙে যায়।

এরপর মডেল, অভিনেত্রী সুজানার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান হৃদয়। একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের সূত্র ধরে সুজানার সঙ্গে হৃদয়ের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তীতে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে যান।

এরপর ২০১৪ সালে মডেল সুজানার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন হৃদয় খান। সেই দাম্পত্য জীবন চার মাসের মধ্যেই ভেঙে যায়। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় এই সঙ্গীত তারকা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com