তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

খেলাধুলা

মেসির সঙ্গে খেলতে পারা সৌভাগ্যের ব্যাপার : সুয়ারেজ

প্রকাশ : 11 সেপ্টেম্বর 2017, সোমবার, সময় : 23:04, পঠিত 22 বার
স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি সর্বকালের সেরা! কেউ স্বীকার করুক আর না করুক অন্তত লুইস সুয়ারেজ তাই মনে করেন। শুধু তাই নয়, খুদে জাদুকরের সঙ্গে খেলতে পারাটাকে সৌভাগ্য বলে বিশ্বাস করেন বার্সেলোনার এ উরুগুয়ান স্ট্রাইকার।

গেলো শনিবার নিজেদের মাঠে এস্পানিওলকে আতিথেয়তা দেয় বার্সেলোনা। এতে অতিথিদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করেন মেসি-সুয়ারেজরা। মেসির হ্যাটট্রিকে প্রতিপকে ৫-০ গোলে হারায় বার্সা। এটি ফুটবলের বরপুত্রের কাবের হয়ে ৩৮তম এবং ক্যারিয়ারে ৪২তম গোল। তার অনবদ্য ভূমিকায় লা লিগা পয়েন্ট টেবিলে চির-প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে পেছনে ফেলে শীর্ষে উঠেছে আরনেস্টো ভালভার্দের শিষ্যরা।

সতীর্থের এমন পারফরম্যান্সে মহাখুশি সুয়ারেজ। তিনি বলেন, মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার কল্যাণে আমরা গুরুত্বপূর্ণ ৩টি পয়েন্ট পেয়েছি। যা আমাদের পয়েন্ট টেবিলের শীর্ষে তুলেছে। একইসঙ্গে রিয়াল মাদ্রিদ ছিটকে গেছে।

স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে তিনি বলেন, বিশ্বের সর্বকালের সেরার সঙ্গে খেলতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। মেসি তার ভেলকি দেখাতে শুরু করেছে। যা দীর্ঘদিন ধরে ফুটবলপ্রেমীরা দেখে আসছেন। এটি চলতেই থাকবে।

বার্সার উড়ন্ত দিনে ভূপাতিত হয়েছে রিয়াল। পুঁচকে দল লেভান্তের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে লস ব্লাঙ্কোজরা। এতে কাতালানদের সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান হয়ে দাঁড়িয়েছে ৪।

এখন বার্সেলোনার চোখ চ্যাম্পিয়নস লিগে। এ ল্েয আসছে মঙ্গলবার জুভেন্টাসের মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্টরা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




খেলাধুলা পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com