তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

রাজধানী

বৃষ্টি-জলাবদ্ধতা-যানজট, দুর্ভোগে রাজধানীবাসী

প্রকাশ : 11 সেপ্টেম্বর 2017, সোমবার, সময় : 12:24, পঠিত 76 বার
নিজস্ব প্রতিবেদক : সকাল থেকেই টানা বর্ষণে রাজধানীর বিভিন্ন সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই তীব্র জলাবদ্ধতার কারণে দেখা দেয় দুর্ভোগ। কোথাও কাদামাটি, আবার কোথাও হাঁটুপানি। লেগে যায় ভয়াবহ যানজট। আর এ যানজটে ভোগান্তিতে পড়ে অফিসগামী মানুষ এবং স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা।

রাজধানীর কারওয়ান বাজার, ধানমন্ডি ২৭, বসুন্ধরা সিটির পেছনে গার্ডেন রোড, গ্রিনরোডের কিছু জায়গা খিলগাঁও, মতিঝিল, পল্টনসহ বেশির ভাগ এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

আবহাওয়া অফিস বলছে, মৌসুমি বায়ু সক্রিয় থাকায় ভারি বৃষ্টিপাত হচ্ছে। শুধু রাজধানীতে নয়, সারা দেশেই মৌসুমি বায়ু সক্রিয় রয়েছে। ঢাকায় আজ সকাল ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ৬৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

এছাড়া আবহাওয়ার পূর্বাভাসে চট্টগ্রাম রংপুর, ময়মনসিংহ ও সিলেটেও ভারি বৃষ্টিপাতের আশঙ্কার কথা বলা হয়েছে।

প্রধান সড়ক থেকে অলিগলি সর্বত্র আটকে ছিল গাড়ির দীর্ঘ সারি। বিভিন্ন সড়কে যান চলাচলই বন্ধ ছিল। সরকারি-বেসরকারি কর্মজীবী, ছাত্রছাত্রী থেকে শুরু করে রাস্তায় বের হওয়া সবাই যানজটে আটকে আছে।

অনেকে অভিযোগ করছে বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশ কম থাকায় এ যানজটের সৃষ্টি হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজধানী পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com