তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

এবার সানি লিওনের ঠোঁটে বাংলা গান

প্রকাশ : 10 সেপ্টেম্বর 2017, রবিবার, সময় : 13:07, পঠিত 107 বার
বিনোদন ডেস্ক : এবার কলকাতার এক ছবির বাংলা গানে ঠোট মিলিয়ে নাচলেন বলিউডের রুপালি পর্দা কাঁপানো অভিনেত্রী সানি লিওন। নীল দুনিয়া ছেড়ে বলিউডে আসা এ তারকা এবার বাংলা ভাষাভাষি ভক্তদের আরও কাছে আসলেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ইউটিউবে জি মিউজিক বাংলা চ্যানেলে প্রকাশ করা হয়েছে কলকাতার ‘শ্রেষ্ঠ বাঙালি’ ছবির এ আইটেম গান। গানটির শিরোনাম ‘চাপ নিস না’। গানের দৃশ্যে সানি লিওনের সঙ্গে পারফর্ম করেছেন রিজু। সঙ্গে একদল নৃত্যশিল্পীও রয়েছেন।

কলকাতার ‘শ্রেষ্ঠ বাঙালি’ নামে একটি বাংলা ছবির আইটেম গানে দেখা যাবে এ বলিউড তারকাকে। স্বপন সাহা পরিচালিত ছবিটিতে আইটেম গানে নেচেছেন সানি। অঞ্জন ভট্টাচার্য, মমতা শর্মা ও দেব নেগির গাওয়া এই গানটির সংগীতায়োজন করেছেন অঞ্জন ভট্টাচার্য।

গানটি ইতোমধ্যে প্রায় আড়াই লক্ষাধিকবার দেখা হয়েছে এবং সাড়ে তিনশোরও অধিক মতামত লেখা হয়েছে। ফলে বোঝাই যাচ্ছে গানটি বাংলা ভাষাভাষিদের মাঝে ভালোই আলোড়ন ছড়াবে।

স্বপন সাহার পরিচালনায় ‘শ্রেষ্ঠ বাঙালি’ ছবিটি প্রযোজনা করছেন পার্থ পবি। চলতি বছরের শেষ দিকে এটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com