তাজা খবর:

রোহিঙ্গা ইস্যুতে বিএনপির ভূমিকা প্রশ্নবিদ্ধ : খাদ্যমন্ত্রী বেতন না পেয়ে ম্যানেজারকে হত্যা করে হোটেল কর্মচারী অবৈধ চাল মজুদকারীদের গ্রেফতারের নির্দেশ বন্দরে ৩ নম্বর সতর্কতা, ভারী বর্ষণের পূর্বাভাস রোহিঙ্গা ইস্যুতে ঐক্যের আহ্বান মিয়ানমার সেনাপ্রধানের সু চির জন্য এটাই শেষ সুযোগ: জাতিসংঘ রোহিঙ্গাদের বাড়ি ভাড়া ও পরিবহন সুবিধা না দিতে পুলিশের নির্দেশ Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

বিনোদন

আবারও একসাথে অভিষেক ও ঐশ্বরিয়া

প্রকাশ : 09 সেপ্টেম্বর 2017, শনিবার, সময় : 16:45, পঠিত 16 বার
বিনোদন ডেস্ক : আবারও বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন একসাথে অভিনয় করতে যাচ্ছেন। একসাথে এই জুটিকে সর্বশেষ পর্দায় দেখা যায় শেষ ২০১০ সালে ‘রাবণ’ ছবিতে। এরপর অনেকবার একসাথে অভিনয়ের কথা হলেও তা হয়নি। তবে জুটি হিসেবে পর্দায় কাজ করার েেত্র অভিষেকের চেয়ে ঐশ্বরিয়ার আগ্রহটাই বেশি। সেই কথা অনেকবার গণমাধ্যমে বলেছেন তিনি। তার সেই ইচ্ছে পূরণ হচ্ছে এবার। বিরতি কাটিয়ে আবারও একই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।
 
সঞ্জয় লীলা বানসালির নতুন ছবিতে তাদের দেখা যাবে বলে শোনা যাচ্ছে। কবি সাহির লুধিয়ানভির জীবনী নিয়ে বানশালি তার পরবর্তী ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন।
 
এতে কবির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিষেক বচ্চন, আর অমৃতার চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবির প্রাথমিক কাজ এরইমধ্যে শুরু হয়েছে। আগামীবছর থেকে ছবির শুটিং শুরু হবে।


 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com