তাজা খবর:

জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্ধুদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু : প্রধানমন্ত্রী লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর জাহাজসমূহ সবার জন্য উন্মুক্ত ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচলে বিধিনিষেধ যারাডাইস কেলেঙ্কারিতে বিএনপি নেতা মিন্টুর পরিবার আ. লীগের সমাবেশ দুপুরে, প্রধান অতিথি শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু : বাংলাদেশে আসছেন জোলি Wednesday, 31 December, 1969, at 6:00 PM

ENGLISH

সারাদেশ

টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

প্রকাশ : 07 সেপ্টেম্বর 2017, বৃহস্পতিবার, সময় : 17:55, পঠিত 33 বার
টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দুই পরিবারের ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী (ঢাকা-মেট্রো-চ-১৩-৪২৪২) মাইক্রোবাস ও বঙ্গবন্ধু সেতুগামী (ঢাকা-মেট্রো-ট-১৮-০৭১১)  ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চার যাত্রী নিহত ও গুরুতর আহত হন আরও ১২ যাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুই যাত্রীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত ও নিহতরা সিরাজগঞ্জ এবং গাজীপুর জেলার বাসিন্দা। এ ঘটনায় নিহত ট্রাকচালক সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মরহুম আবুল কাশেমের ছেলে ভুলু (৩২)। এ ঘটনায় অন্যান্য নিহতের মধ্যে দুজন শিশু, ্নএক নারী ও দুজন পুরুষ।

এ প্রসঙ্গে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বিকেলে বাসাইল লিংক রোডের সামনে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বঙ্গবন্ধু সেতুগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চার যাত্রী নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে দুই যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এ ঘটনায় উভয় গাড়ির অন্তত ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : ৩৪৫/৩, বীর উত্তম সি.আর.দত্ত রোড (ফ্রি স্কুল স্ট্রিট, সোনারগাঁও রোড), হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : pressbanglakhabar@gmail.com, editorbanglakhabar@gmail.com , Web : http://www.banglakhabor24.com