তাজা খবর:

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ছিল, মানুষ উৎসাহ নিয়ে ঈদ ও নববর্ষ পালন করেছে: প্রতিমন্ত্রী বায়ার্নের এক যুগের আধিপত্য থামিয়ে বুন্দসেলীগা চ্যাম্পিয়ন লেভারকুজেন ইসরায়েলি নেভাটিম বিমানঘাঁটিতে ইরানের ১৫টি ক্ষেপণাস্ত্র আঘাত হেনেছে আদালত থেকে বাড়ি ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা ব্যাংক একীভূত হওয়া নিয়ে নতুন সিদ্ধান্ত জানালো বাংলাদেশ ব্যাংক দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক Tuesday, 16 April, 2024, at 1:06 PM

ENGLISH

রাজধানী

শাহনাজের বাইকটি উদ্ধার হয়েছে

প্রকাশ : 16 জানুয়ারি 2019, বুধবার, সময় : 11:28, পঠিত 771 বার
নিজস্ব প্রতিবেদক : রাইড শেয়ারিং অ্যাপ উবারে মোটরসাইকেল চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হওয়া নারী শাহনাজ আক্তারের বাহনটি ছিনতাই হয়েছিল গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে। এরপর পুলিশ দ্রুত উদ্যোগ নিয়ে বাইকটি উদ্ধার করতে সক্ষম হয়েছে।

জানা যায়, গতকাল জাতীয় সংসদ ভবনের বিপরীত দিকে রাজধানী স্কুলের সামনে থেকে তাঁর স্কুটি বাইকটি ছিনতাই করে এক ব্যক্তি। এ ঘটনায় শাহনাজ শেরেবাংলানগর থানায় একটি মামলা করেন।

এরপর পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে তাঁর বাইকটি (ঢাকা মেট্রো হ-৫৫-২৯৪৭) উদ্ধার করেছে।

চুরি যাওয়া মোটরবাইকটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে আটক করেছে জোবাইদুল (২৬) নামের এক যুবককে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব গণমাধ্যমকে বলেন, বাইকটি উদ্ধার করা হয়েছে। আসামিকে আটকের কথাও স্বীকার করেন তিনি।

গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান ওই যুবক। এ ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করেন ওই যুবক। দুপুরে খামারবাড়ি এলাকায় শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন, আর ওই যুবক শাহনাজের মোটরবাইকের ওঠে কথা বলছিলেন। কথার এক পর্যায়ে প্রতারণা করে শাহনাজকে রেখে আকস্মিকভাবে মোটরবাইকটি নিয়ে সটকে পড়েন ওই যুবক।

গত এক মাস ধরে মোবাইল স্মার্টফোনের অ্যাপভিত্তিক ট্যাক্সি-সেবার নেটওয়ার্ক উবারের মাধ্যমে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তিনি অনেকটাই পরিচিত হয়ে উঠেছেন।

গণমাধ্যমকে শাহনাজ বলেন, পুলিশ তাঁকে ফোন দিয়ে বাইক পাওয়ার বিষয়টি জানিয়েছে।

আনুষ্ঠানিকতা শেষে পুলিশ শাহনাজের হাতে আনুষ্ঠানিকভাবে বাইকটি তুলে দেবে বলে জানা গেছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজধানী পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com