তাজা খবর:

ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ঢাকা আসছেন কাতারের আমির, হতে পারে ১০ চুক্তি মাতৃভূমি সুরক্ষার জন্য আমাদের তৈরি থাকতে হবে: সেনাপ্রধান সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে সহযোগিতা ও অভিজ্ঞতা বিনিময় করা হবে : আরাফাত ফের ২০ বিলিয়ন ডলারের নিচে নামল রিজার্ভ বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের সেই রাতে ৮৭ হাজার টাকার মদ নেন পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব Friday, 19 April, 2024, at 11:05 AM

ENGLISH

শিক্ষাঙ্গন

ছবি পরিবর্তন করে পরীক্ষা দিতে এসে শ্রীঘরে

প্রকাশ : 23 অক্টোবর 2018, মঙ্গলবার, সময় : 15:18, পঠিত 894 বার
নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ার দায়ে মনসুর রহমান নামের এক সাবেক শিক্ষার্থীকে ১ বছরের কারাদণ্ড অনাদায়ে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকালে রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক মোসা. রনি খাতুনের ভ্রাম্যমাণ আদালতে পাবলিক পরীক্ষাসমূহ অপরাধ আইন-১৯৮০-এর ৩ ধারা মোতাবেক তাকে এ দণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত মনসুরের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রামে। তিনি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী এবং মনিগ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ঈসমাইল হোসেন সিরাজী ভবনে বাণিজ্য অনুষদের অধীন অবাণিজ্য গ্রুপ বি-২ এর পরীক্ষা ছিল। আলামিন নামের এক শিক্ষার্থীর (রোল-৫৩২৬৫) ছবি পরিবর্তন করে পরীক্ষা দিতে এসে হল পরিদর্শকের হাতে ধরা পড়েন মনসুর।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই শিক্ষার্থীকে কারাদণ্ড দেয়া হয়।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




শিক্ষাঙ্গন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com